তুমি ও নিকোটিন
- জাহিদুল ইসলাম সবুজ ১৮-০৫-২০২৪

নিকোটিন ধরেছি পাঁচ বছর হলো
তোমায় ধরেছি তিন বছর হলো।
অথচ তুমিই জ্বালালে বেশি...

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।